ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘আজীবন ক্ষমতার মসনদে থাকার স্বপ্নে বিভোর ছিলেন হাসিনা’

‘আজীবন ক্ষমতার মসনদে থাকার স্বপ্নে বিভোর ছিলেন হাসিনা’

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খাঁন বলেছেন, আজীবন ক্ষমতার মসনদে বসে থাকার স্বপ্নে শেখ হাসিনা বিভোর ছিলেন। কারো জন্য ক্ষমতা চিরস্থায়ী নয় এবং হাসিনা সরকার পতনে প্রমাণিত হলো।

শনিবার সকালে সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় স্থানীয় জামায়াতে ইসলামী আয়োজিত পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, স্বৈরাচারী শেখ হাসিনা ক্ষমতা কুক্ষিগত করতে গিয়ে দেশ থেকেই বিতাড়িত হয়েছেন। কিন্তু ছাত্র-জনতার আন্দোলনের মুখে স্বৈরতন্ত্রের শুধু পতনই হয়নি জীবন বাঁচাতে তাকে পালাতেও হয়েছে। যে ভাবে শেখ হাসিনার স্বৈরশাসনের পতন ঘটেছে। একইভাবে উল্লাপাড়া ও সলঙ্গাকে সন্ত্রাস-চাঁদাবাজী থেকে মুক্ত করা হবে। হাসিনা সরকারের পতনের পর দেশে সাম্প্রদায়িকতা সৃষ্টির চেষ্টাও চালানো হয়েছিল। সারাদেশে জামায়াত-শিবির হিন্দুদের মন্দির ও থানা রক্ষায় রাত জেগে পাহারা দেয়া হয়েছে এবং এ পাহারায় তাদের চক্রান্ত ব্যর্থ হয়েছে। এ সময় দলমত নির্বিশেষে বন্যা দূর্গত বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

সলংগা থানার হাটিকুমরুল ইউনিয়ন জামায়াতের আমির আব্দুল হাই আল হাদির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা জামায়াতের আমির মাওলানা শাহিনুর আলম, সেক্রেটারি অধ্যাপক জাহিদুল ইসলাম, জামায়াত নেতা অধ্যাপক শাহজাহান আলী, হোসাইন আলী, রাশেদুল ইসলাম শহীদ, মাওলানা রাকিব হাসান, শিবির নেতা হেদায়েতুল ইসলাম, আলহাজ উদ্দিন প্রমূখ।

এছাড়া উল্লাপাড়া উপজেলার বিভিন্ন স্থানে পথসভা ও জনসভা করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র থেকে জানানো হয়েছে।

ক্ষমতা,মসনদ,স্বপ্ন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত